আমি এখানেই।। নতুন বাংলা কবিতা। Ami ekhaney || New bangla poem. Omar Sabbir

 আমি এখানেই

রাতের পরে রাত
দেবে কি আমার সাথ
সাথ যখন দেবে তখন ধৈর্য্য ধরতে হবে
আমার সাথে থাকতে হলে সত্য জানতে হবে
সত্য জানার পরে মানতেও হবে
একটা ডাক দিলেই যুদ্ধ করতে হবে
সুযোগ পেতে হলে কাজ করতে হবে
সুযোগ আসলে কাজে লাগাতে হবে
একটা কথা মনে রেখ
আমার সাথে থাকতে হলে ,ধৈর্য্য ধরতে হবে

বিপদে পরবে যেখানেই
সুযোগ খুজো সেখানেই
পেতে পারো উপায়
নিজের মতো করে 
গুছিয়ে নিওয়া সেথায়
আমি যখন থাকবো না
তোমার সাথও দিবো না

পরে আমাকে খুজলে পাবে নিজের মধ্যেই
পরে আমাকে খুজলে পাবে তোমাদের মধ্যেই
বিপদে পড়লে সাহসিকতা দেখাবে যেখানেই
তখন শুনতে পাবে কাব্যগাথা এইত্তো আমি এখানেই

মন্তব্যসমূহ

  1. Bangla Tips and Tricks বিষয়ক ব্লগটি অনেক সুন্দর। বিশেষ করে আমার খুব ভালো লেগেছে।
    আপনি আপনার লেখা চালিয়ে যান এটাই কামনা করি।
    আগামীতে আরও সুন্দর সুন্দর টিপস এন্ড ট্রিকস নিয়ে আমাদের ধন্য করবেন এটাই প্রত্যাশা।
    ভালো থাকবেন।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

google console - How to work in this feature?

মুমিন ব্যাক্তির তিনটি রোগ যা জান্নাতে যাওয়ার পথ সুগম করে দেই। যে তিনটি রোগ আল্লাহ তায়ালার নিয়ামত। Islamic Study Bangla.

Watch YouTube videos without ads. BlogSpot Help Bangla.